Amar Praner Bangladesh

ভাণ্ডারিয়ায় নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা

 

 

মো: লোকমান হোসেন, ভাণ্ডারিয়া প্রতিনিধি :

 

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় উপজেলা প্রশাসন ও পরিষদের যৌথ উদ্যোগে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিগণ, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নবাগত পিরোজপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহেদুর রহমানের এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সোমবার বিকালে উপজেলা অডিটরিয়ামে মতবিনিময় সভায় ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ, আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার,ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা,ওসি তদন্ত মো. মেহেদী হাসান, যুদ্ধকালীন বেসামরিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিম, জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার,সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামাল হোসেন মুফতী,বন্দর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহামুদুর রহমান চৌধুরী, হিন্দু,বৌদ্ধ,খৃষ্টাণ ঐক্য পরিষদের উপজেলা সভাপতি বীরেন্দ্র নাথ বসু,উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রশিদ মাস্টার,যুবলীগ সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক হাওলাদার,সাংবাদিক শফিকুল ইসলাম,সমাজ সেবা কর্মকর্তা ভবানী সংকর বল,বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মো. মোশারফ সিকদার প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ, মুক্তিযোদ্ধা মো. বাচ্ছু হাওলাদার, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী,খান এনামুল করিম পান্না,মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার,শামসুউদ্দিন হাওলাদার প্রমুখ।

সভায় পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, চাকুরীর সুবাদে আমি দেশের বিভিন্ন উপজেলায় গিয়েছি। সে-সকল উপজেলায় সরকারি,বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,রাজনৈতিক দলের মধ্যে কিছু না কিছু বিরোধীতা লক্ষ্য করেছি। কিন্তু ভাণ্ডারিয়া এর ব্যতিক্রম। তিনি দেশ প্রেমে উদ্ভুদ্ধ হয়ে ২০৪১ সালে উন্নয়নশীল দেশ তথা সোনার বাংলা গড়তে সকলের স্থান থেকে কাজ করার আহবান জানান ।

তিনি আরো বলেন, মাহে রমজান আসলে সারা বিশে^ দ্রব্যমূল্যের দাম কমে। আর আমাদের দেশে কিছু ব্যবসায়ীরা কৃত্তিম সংকট তৈরী করে এবং ফায়দা নিতে চায়। এসব অবৈধ ফায়দা থেকে ব্যবসায়ীদের বের হয়ে আসতে আহবান জানিয়ে এ ব্যপারে প্রশাসনকে সজাগ থাকতে বলেন।