Amar Praner Bangladesh

ভান্ডারিয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

 

 

মোঃ লোকমান হোসেন, ভান্ডারিয়া প্রতিনিধিঃ

 

নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে আজ সোমবার সকালে ভান্ডারিয়া বিশ^ রোড (ওভার ব্রীজ) সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে একটি শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে গিয়ে শেষ হয়।

সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ওভার ব্রীজ সংলগ্ন বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর, উপজেলা আওয়ামীল সভাপতি ফায়জুর রশিদ খসরু, জাতীয় পার্টি জেপি সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান টুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আসমা সুলতানা যুথি, উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

পরে উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে উপজেলা মিলনায়তে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর এর সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রুমানা আফরোজ, কৃষি অফিসার আব্দুল্ল্হ আল মামুন, উপজেলা আওয়ামীল সভাপতি ফাইজুর রশিদ খসরু, জাতীয় পার্টি জেপি সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান টুলু, টুঙ্গীপাড়া আাওয়ারীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, আওয়ামীলীগ নেতা নিজামুল হক নান্না, গিয়াস উদ্দিন লিটন পেসকার, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু ও উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আসমা সুলতানা যুথি প্রমুখ।