Amar Praner Bangladesh

ভালুকায় যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

ওমর ফারুক তালুকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

 

ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা যুবলীগ কার্যালয়ের সামনে থেকে এক বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নিজস্য কার্যালয়ে এসে শেষ হয়। পরে যুবলীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারন সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা যুবলীগ সহ সভাপতি পলাশ মানিক, মোঃ মশিউর রহমান রুবেল, যুগ্ন সম্পাদক মোঃ এমদাদুল হক, মোঃ খাদেমুল ইসলাম খান, সহ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আফরোজ্জামান সোহেল, মোঃ রাসেল সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনুন মিস্ত্রী, অর্থ সম্পাদক মোঃ আশিকুর রহমান খান আশিক, শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ জহির রায়হান জুয়েল, মোঃ কামরুল ইসলাম, মোঃ সবজুল ইসলাম, মোঃ শফিউল আলম শরিফ, মোঃ আজিজুল হক, খোকন হোসেন ঢালী, মো: আতাহার আলী মন্ডল, বিরুনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম শেখ প্রমূখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতারা উপস্থিত হয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী কে সাফল্য মন্ডিত করে তুলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় ও দেশ রতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুসাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।