Amar Praner Bangladesh

ভূঞাপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল

 

আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

জ্বালানি তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি, নজিরবিহীন লোডশেডিং, সরকারের লুটপাট-দুর্নীতির প্রতিবাদে এবং ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা রহিম ও ছাত্রদল নেতা নূরে আলম হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১০ টায় ভূঞাপুর বাসস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। এর আগে উপজেলা, পৌরসভা, বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা খন্ড-খন্ড মিছিল নিয়ে বাসস্ট্যান্ডে সমবেত হন। পরে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে। কেন্দ্রীয় কর্মসূচীর এমন বড়-সড় রাজনৈতিক কর্মসূচী পালন করতে পেরে উপজেলা ও পৌর বিএনপির তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত।

প্রতিবাদ সভায় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এডভোকেট আলী ইমাম তপন, যুগ্ম আহবায়ক কাজী শফিকুর রহমান লিটন, জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা, আব্দুল খালেক মন্ডল, উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট গোলাম মোস্তফা, সদস্য সচিব সেলিমুজ্জামান তালুকদার সেলু, পৌর বিএনপির আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক দূর্জয় হোড় শুভ প্রমুখ বক্তব্য রাখেন।