ভূঞাপুর পৌর ৯নং ওয়ার্ডের জনপ্রিয় জাহিদ ও বাচ্চুর কাউন্সিলর প্রার্থীর ভোটের হাড্ডা-হাড্ডি লড়াই

 

 

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

সারাদেশের ন্যায় স্থানীয় সরকার কর্তৃক তৃতীয় পর্যায়ে ৩০জানুয়ারী ভূঞাপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের নির্বাচনে জনপ্রিয় আ’লীগ নেতা খন্দকার জাহিদ হাসান কাউন্সিলর প্রার্থী হিসেবে পানির বোতল নিয়ে অপর প্রার্থী ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জনপ্রিয়তা অর্জনকারী মোঃ জীবন তালুকদার বাচ্চু প্রতীক উট পাখি নিয়ে দুজনেই নিজ নিজ প্রতিক নিয়ে ভোটারদের মাঝে ভোট প্রার্থণা ও প্রচারণায় হাড্ডা-হাড্ডি অবস্থানে রয়েছেন।

৯নং ওয়ার্ডের বিভিন্ন সূত্র হতে জানা গেছে, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মোঃ খন্দকার জাহিদ হাসান যেমনটি পনির বোতল নিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন অপরদিকে ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মোঃ জীবন তালুকদার বাচ্চু প্রতীক উট পাখি নিয়ে বিশাল তার সমাজের অনেক নিজস্ব ভোটসহ ওয়ার্ডের অনেক সমর্থনে ভাল অবস্থানে এগিয়ে রয়েছেন। খন্দকার জাহিদ হাসান জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার বিশ্বাস যেমনটি তৃনমূল আওয়ামী লীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটাররা আমাকে ভালোবাসেন ঠিক তেমনটি আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলিয়া আমার দৃঢ় বিশ্বাস।

তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। তিনি আরও জানান, সঠিক ভোট হলে আমি বিপুল ভোটে পাশ করিব নিশ্চিত। মোঃ জীবন তালুকদার বাচ্চু জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমি ভোটে নির্বাচিত হলে মানুষের সেবামূলক কাজ করিব, মাদকমুক্ত ও উন্নয়নমূলক কাজ সঠিক ভাবে করিব। তিনি আরও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। তিনি আরও জানান, অবাদ ও সুষ্ঠ নির্বাচন হলে মানুষ আমাকে ঠিকই ভোট দিয়ে বিজয়ী করিবে বলে আমার বিশ্বাস। ওয়ার্ডের গণ্যমান্যরা জানান, আরও একজন কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবী প্রতিক নিয়ে থাকলেও তার তেমন ভোট সমর্থন নেই। ভোটের লড়াই হবে জাহিদ ও বাচ্চুর মাঝেই। নিজেস্ব সামাজিক বেশি ভোটসহ ওয়ার্ডের অন্যান্য ভোটারদের সমর্থন নিয়ে মোঃ জীবন তালুকদার বাচ্চু প্রতীক উট পাখি এগিয়ে রয়েছে বলে তার সমর্থকেরা জানিয়েছেন।