Amar Praner Bangladesh

মধ্যরাতে শেষ হচ্ছে টাংগাইল ৭ মির্জাপুর উপ-নির্বাচন শেষ মূহুর্তের প্রচারণা

 

 

মোঃ সাহাজুদ্দিন সরকার সুমন :

 

শুক্রবার ১৪/০১/২০২২ মধ্যরাতে শেষ হচ্ছে টাঙ্গাইল ৭ মির্জাপুর আসনের উপ-নির্বাচনের প্রচারনা নির্বাচনের আর মাত্র একদিন বাকি।ভোট নিয়ে চলছে শেষ মূহুর্তের নানা সমীকরণ এদিকে,ব্যস্ত সময় কাটছে প্রার্থীদের।শেষ মূহুর্তে অনেকের মধ্যেই উদ্বেগ-উৎকন্ঠা আর সংশয় কেমন হবে,উপ-নির্বাচনের ভোট? জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন প্রার্থীরা। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খান আহমেদ শুভ, ও জাতীয় পার্টির মনোনীত মোঃ জহিরুল ইসলাম।

তারা ভোটারদের মন জয়ে দিচ্ছে নানা প্রতিশ্রুতি,নির্বাচনে সংসদ সদস্য পদে, জয়-পরাজয়ের নিয়ামক বা ফ্যাক্টর কারা হবেন।তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। প্রসংগত ১৬ জানুয়ারি রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগ প্রার্থী খান আহমেদ শুভ বলেন, আমি এর আগেও বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে জড়িত আমি মানুষের পাশে আগেও ছিলাম এখনো আছি ভবিষ্যতে থাকবো। জননেত্রী শেখ হাসিনা আমাকে সেই সুযোগ দিয়েছেন, মির্জাপুর বাসীর সেবা করার,আমি বিশ্বাস করি ১৬ জানুয়ারি ব্যালটের মাধ্যমে এই আসনটি আমি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ জহিরুল ইসলাম বলেন,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী ভোটাররা লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে,আমাকে সেবা করার সুযোগ দিবে। ভোটাররা বলেন,আমরা শান্তিপূর্ণভাবে ভোট দিতে চাই,সুন্দর পরিবেশ সৃষ্টি করতে আইন শৃঙ্খলা বাহিনী আমাদের সহযোগিতা করবে এই আশা রাখি।