Amar Praner Bangladesh

মনোহরদীতে অটোরিক্সা চালক স্বপন হত্যা মামলার আসামী নাঈম গ্রেফতার

 

 

মোঃ তাজুল ইসলাম বাদল, মনোহরদী : 

 

বিগত ০৪/০৮/২০২২ইং নরসিংদী জেলার মনোহরদী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও (কুলু বাড়ি) গ্রামের অটোরিক্সা চালক স্বপন মিয়ার হত্যার ঘটনায় তাহার স্ত্রী বাদি, নাসিমা বেগম এর দায়ের করা মামলায় অদ্য ০৭/০৮/২০২২ইং মনোহরদী থানার অন্তর্গত, রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের একজন সফল মানবিক পুলিশ অফিসার জনাব মোঃ শফিকুল ইসলাম, ইনচার্জ রামপুর পুলিশ তদন্ত কেন্দ্র, মনোহরদী, নরসিংদী।

তার দিক নির্দেশনায় ও বিচক্ষনতায় সফল চৌকস, সহসী পুলিশ অফিসার জনাব মোঃ মঞ্জুরুল ইসলাম, এস আই (মামলার অাই,ও) ৩ দিন দিনরাত অক্লান্ত পরিশ্রম ও কর্মদক্ষতার ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উক্ত মামলায় অন্যতম অজ্ঞাতনামা আসামী নাঈম মিয়া (২২) পিতা- মৃত আঃ রশিদ, সাং-পূর্ব ডোমন মারাকে গ্রেফতার করতে স্বক্ষম হয়। এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করিলে ১৬৪ ধারায় স্বীকারোক্তী প্রদান করে যে, উক্ত অটোরিক্সা চালক স্বপন হত্যা মামলার গঠনায় প্রত্যক্ষ ভাবে নাঈম জাড়িত ছিল।

গলায় গামছা পেচাইয়া শ্বাসরুদ্ধ করে নির্মম ভাবে হত্যা করে। বাকি আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। খুব শীঘ্রই পুলিশের জালে ধরা পরবে বলে মামলার (আই,ও) এস, আই, মঞ্জুরুল ইসলাম স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানায়।