Amar Praner Bangladesh

মনোহরদীতে কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদকের সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

 

 

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলায় ছয়টি দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেন কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম।

শুক্রবার (২৯ জুলাই) মনোহরদী ও বেলাব উপজেলার ছয়টি দরিদ্র পরিবারের হাতে নিজে বাড়ীতে গিয়ে তিনটি সেলাই মেশিন ও তিনটি হুইল চেয়ার তুলে দেন তিনি। মনোহরদী উপজেলার চরমান্দালিয়ার আফসানা বেগম চন্দনবাড়ী ইউনিয়নের হেতেমদীর গ্রামের সাকিবকে একটি হুইল চেয়ার ও বেলাব উপজেলার বিন্নাবাইদ উনিয়নের ডাঘরকান্দা নুরুজ্জামানকে হুইল চেয়ার। ও চর বেলাবরের মকবুলের নেছাকে একটি হুইল চেয়ার ও চর বেলাবরের নামা পাড়ার সাজেদা বেগমকে একটি সেলাই মেশিন প্রদান করেন। চরকাশিমনগরের জুয়েনা আক্তারকে সেলাই মেশিন বিতরণ করেন।

এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। তাই আমিও সে দলের যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অসহায় ও দরিদ্র মানু‌ষের পাশে দাঁড়াতে আমার পক্ষহতে দরিদ্র পরিবারগুলোর হাতে একটি করে সেলাই মেশিন প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে।