Amar Praner Bangladesh

মনোহরদীতে রাতের আঁধারে নৌকার তোরণ পুড়িয়ে দিয়েছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা

 

 

তাজুল ইসলাম (বাদল), মনোহরদী :

নরসিংদীর মনোহরদীতে নৌকার তরুণ পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী আনিস উদ্দিন শাহিনের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। শনিবার দিবাগত মধ্যরাতে চরমান্দালিয়া ইউনিয়নের মজিদপুর মোড় ও লুতির মোড় এলাকায় এ ঘটনা ঘটে এতে তিনটি তোরণ পুড়ে।

স্থানীয়রা জানায়, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার তরুণে অগ্নিসংযোগ করে তার প্রতিপক্ষ প্রার্থী আনরাস প্রতীকের আনিস উদ্দিন শাহীনের কর্মী-সমর্থকরা। এতে তোরণে থাকা নৌকার পোস্টার, ব্যানার পুড়ে যায়।

নৌকার প্রার্থী আলহাজ্ব আব্দুল কাদির বলেন, নৌকার গণজোয়ার দেখে প্রতিপক্ষ প্রার্থী শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়। সেই লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী আনিস উদ্দিন শাহীনের নির্দেশে আমার তোরণে অগ্নিসংযোগ করা হয়েছে।

তবে আগুনের বিষয়টি অস্বীকার করে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী আনিস উদ্দিন শাহীন বলেন, আমাকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে নৌকার প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা। আমিও চাই আগুনের বিষয়টি তদন্তের মাধ্যমে বের হয়ে আসুক।

এ ব্যাপারে রামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, নৌকার তোরণে অগ্নিসংযোগের সংবাদ পেয়ে একটি ঘটনাস্থলে আছি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।