Amar Praner Bangladesh

মরহুম আকরাম হোসেন সরকারের স্বরণে নাগরিক শোক সভা অনুষ্ঠিত

 

অলিদুর রহমান অলি :

শহীদ আহসান উল্লাহ মাস্টার স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও শিক্ষানুরাগী মরহুম আকরাম হোসেন সরকারের স্বরণে নাগরিক শোক সভা সম্প্রীতি বোর্ড বাজার টিইউসি চত্বর মাঠে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ এড. মহিউদ্দিন আহমেদ মহির সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি. বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম দুলাল, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম,

গাজীপুর মহানগর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহাজালাল তরুন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন প্রমুখ। আলোচনা সভা শেষে মরহুম আকরাম হোসেন সরকারের স্বরণে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য মরহুম আকরাম হোসেন সরকার ছাত্র জীবন থেকে তিনি বঙ্গবন্ধুর আদর্শে সৈনিক হিসেবে রাজনীতি করতেন। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।

তিনি দুই পুত্র এ এক কণ্যার জনক হিসেবে পারিবারিক ভাবে ব্যবসার সাথে জড়িত এবং রাজনৈতিক ও সাংস্কতিক অঙ্গণে সক্রিয় ছিলেন।