Amar Praner Bangladesh

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এসএসসি-৯৪ চট্টগ্রামের উদ্যোগে দিবারাত্রি ফুটবল ফ্যাস্টিবেল

 

 

আমিনুল হক রিপন :

 

শুক্রবার (২৫ মার্চ) নগরীর হালিশহর পি এইচ আমিন একাডেমি বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। তিনি বলেন, চট্টগ্রাম সব সময় সব কিছুতে এগিয়ে ছিল।

মহান স্বাধীনতা যুদ্ধে চট্টগ্রামের বীর সন্তানদের ভূমিকা চির অবিস্বরণীয়। স্বাধীনতা দিবসে ৯৪-চট্টগ্রাম যে খেলাধূলা ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে তা অত্যন্ত ভালো দিক। এখনকার যুব সমাজ নানা ধরণের নেশায় নিজেদের সম্পৃক্ততা করে সমাজে ভয়াবহ ক্ষতির কারণ হয়ে দাড়াচ্ছে। আমাদের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য খেলাধূলার কোনো বিকল্প নেই। চট্টগ্রাম-৯৪ ফুটবল টুর্নামেন্ট কমিটির আহবায়ক ইস্কান্দর হোসেন শিপলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৯৪ এর প্রধান উপদেষ্ঠা শেখ মো. রাশেদ, ফুটবল ফেস্টিভ্যাল এ হালিশহর ৯৪ এর পক্ষে ঊঠঊজএজঊঊঘ ৯৪ নামে টিম অংশগ্রহণ করে সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেয় এবং আয়োজক কমিটি ও দর্শক দেয় মন কেড়ে নেয় এবং ঊঠঊজএজঊঊঘ ৯৪ ফেয়ার প্লে র পুরষ্কার অর্জন করে।

এভার গ্রিণ টিম ওনার্স আসাদুজ্জামান সুজন বলেন আমরা আমাদেরে বন্ধণ এই ধরনের অসাধার আয়োজেনের মাধ্যেমে আরো মজবুত করবো। খেলা কমিটির হয়ে যারা উপস্থিত ছিলেন উপদেষ্টা জাহেদুল হাসান , জাফর ইকবাল, এ এস এম মানিক , মেন্টর হিসাবে মায়মুনা মুসতারি , আমেনা জেসমিন, মুরসিদা সুমি, মোঃ আলমগীর, টিম ম্যানেজার ছিলেন রোকেয়া খাতুন , খেলোয়ার হিসাবে হারুনুর রশিদ , শিশির , পারভেজ, শেখ সোহেল মাহমুদ, শফিকুর রহমান, ইঞ্জি : লোকমান , মাজেদ, কামরুল হাসান সুমন , বেদার উদ্দিন, আসাদুজ্জামান সুজন। (সহ অধিনায়ক), মহিউদ্দিন , আনোয়ারুল আজিম (অধিনায়ক), আইয়ুব আহমেদ, মাহমুদুন নবী, রাসেল ভুইয়া। মিডিয়া পাটনার ছিলেন আবদুল্লাহ আল মামুন , এবং সার্বিক তত্তাবধান ও কোচ হিসাবে দায়িত্ব পালন করেন আমিনুল হক রিপন। দিবারাত্রি ফুটবল ফেস্টিভ্যালে চারটি টিম অংশগ্রহণ করেন। তার মধ্যে প্রথম রাউন্ডে ফ্রেন্ডস ফর এভার ও ফ্রেন্ডস এসসি এবং দ্বিতীয় রাউন্ডে এভারগ্রীন-৯৪ ও ৯৪ গ্লেডিয়েটার্স খেলায় অংশ নেন।