Amar Praner Bangladesh

মহাসড়কে চাঁদাবাজি বন্ধে সাঁড়াশি অভিযান

 

 

টাঙ্গাইল প্রতিনিধিঃ

 

ইদকে সামনে রেখে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা পুলিশ সাঁড়াশি অভিযানে নেমেছে। যাত্রী এবং পরিবহন শ্রমিকদের যাতে কেউ হয়রানি করতে না পারে সে জন্য মহাসড়কের বিভিন্ন পয়েন্টে অভিযান শুরু হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) গোড়াই হাইওয়ে থানা পুলিশ সূত্র জানায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশের মহাপরিদর্শক এবং হাইওয়ে পুলিশের মহাপরিচালকের দিক-নির্দেশনায় এই কার্যক্রম শুরু হয়েছে। পরিবহন সেক্টরের এই চাঁদাবাজির সঙ্গে পুলিশের কোনো সদস্য এবং অন্য কোনো সংস্থা জড়িত থাকলে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

এদিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধের জন্য সাধারণ যাত্রী, যানবাহনের চালক এবং হেলপাররা সরকার ও পুলিশের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আজিজুল হক বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক একটি ব্যস্ততম মহাসড়ক। টাঙ্গাইল জেলাসহ উত্তরাঞ্চলের ২২টি জেলার শত শত যানবাহন বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে চলাচল করে আসছে। ইদকে সামনে রেখে পরিবহন সেক্টর থেকে কেউ চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। যদি কোনো পুলিশ সদস্যও জড়িত থাকে তাকে আইনের আওতায় আনা হবে।