Amar Praner Bangladesh

মহেশপুরে মুক্তিযোদ্ধার উপর হামলাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

মোঃ সুমন হোসেন, কালীগঞ্জ, ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের হত্যার চেষ্টা ও লাঞ্ছিত করার প্রতিবাদে অভিযুক্ত ফারুক বিল্লাহসহ জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা।
রবিবার সকালে উপজেলার সকল মুক্তিযোদ্ধারা মহেশপুর থানার সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে। এর আগে একটি বিক্ষোভ সমাবেশ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, মহেশপুর উপজেলার সাবেক কমান্ডার ড. আব্দুল মালেক গাজী, সাবেক কমান্ডার কাজী  আব্দুস সাত্তার, মোস্তফা মাস্টার, আব্দুর রহমান, ডেপুটি কমান্ডার রবিউল ইসলাম, মিকাইল হোসেন, শ্যামকুড় কমান্ডার তসলিম উদ্দিন, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য শেখ হাসেম ও এম এ আসাদ।
বক্তারা অভিযোগ করেন, গত ৭ সেপ্টেম্বর ৬ নং নেপা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযাদ্ধা আব্দুস সাত্তারের উপর  ফারুক বিল্লাহ ও তার পিতা কামরুজ্জামানসহ ৪/৫ জন মারপিট করে ও শারীরীক ভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় থানায় মামলা হয়।
পুলিশ তাকে আটক করলেও আদালত থেকে জামিনে সে বেরিয়ে এসে আবার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। শেষে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধার।