Amar Praner Bangladesh

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় প্রথম শ্রেনীর এক ছাত্রী নিহতের ঘটনায় মানববন্ধন

মাসুদুর রহমান, মাদারীপুর :

মাদারীপুর সদর উপজেলার কুমাড়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর নূর-নাহার(৬) বেপরোয়া  ব্যাটারী চালিত অটোবাইকের ধাক্কায় গত বৃস্থপতিবার দুপুরে নিহত হওয়ার ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিবাকসহ স্থানীয়রা  সোমবার সকাল ১১ টায় বিদ্যালয়ের মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছ।


মানববন্ধনে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা, সহপাঠিরাসহ স্থানীয়দের দাবি নুর নাহার নিহত হওয়ার কারন বিদ্যালয়ের নেই বান্ডারি/দেয়াল এবং বিদ্যালয়ের সামনে আঞ্চলিক সড়ক হওয়া ও অবৈধভাবে দোকান তৈরি করাকে। এসময় তারা আরও বলেন এই আঞ্চলিক সড়কে দুই পাশে স্পিডব্রেকার দিতে হবে ও অবৈধ দোকান তুলে নিতে হবে। যাতে নুর নাহারের মত আর কোন ছাত্র-ছাত্রী জীবন দিতে না হয়।
উলেখ্য কুমড়াখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি দোকান থেকে খাবার কিনে মুখে দিয়ে আঞ্চলিক সড়কটি নূরনাহার পাড় হতে গেলে দ্রুতগামী বেপরোয়া ব্যাটারী চালিত অটোবাইক অনেক সাউন্ড দিয়ে গান চালিয়ে এসে পাস থেকে ধাক্কা দেয়। এতে পেয়ারপুর ইউনিয়নের পশ্চিম কুমড়াখালী গ্রামের নুর ইসলামের বড় মেয়ে নুরনাহার গুরুত্বর আহত হয়ে সদর হাসপাতালে নিয়ে আসার আগেই নিহত হয়। এই ঘটনায় রাজৈর উপজেলার সাতারিয়া গ্রামের ছালাম মাতুব্বারের ছেলে অটো চালক সুমন মাতুব্বারকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ।