Amar Praner Bangladesh

মানবিক সাহায্যের আবেদন বাঁচতে চায় আব্দুল আউয়াল

 

 

বশির আলম :

 

টঙ্গী গাজীপুর সড়ক দুর্ঘটনায় একটি পা ভেঙ্গে বর্তমানে পঙ্গুত্ব হওয়ার পথে আব্দুল আউয়াল । চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনে ফিরে কর্ম করে বাঁচতে চায় আব্দুল আউয়াল। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সাহায্য চেয়েছেন তার পরিবার। আব্দুল আউয়াল নেত্রকোনা জেলা বারহাট্টা থানা হারুলিয়া গ্রামে মুজিবুর রহমানের ছেলে।

সে বর্তমানে টঙ্গী পশ্চিম থানা এলাকায় ৫১ নং ওয়ার্ড মদিনা পাড়া মস্তান খানের বাড়ির ভাড়াটিয়া, অসুস্থ আব্দুল আউয়ালের স্ত্রী মারিয়া আক্তার জানান, তার স্বামী টঙ্গী এলাকায় একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। ঈদে বাড়ি যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় দুটি পা ভেঙ্গে যায়। চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসা ব্যয় বহন করতে আমাদের অসহায় পরিবারটি এখন প্রায় নিঃস্ব এবং ঋণগ্রস্ত হয়ে পড়েছি। বর্তমানে আমার স্বামীর অপারেশন সহ প্রায় ২ লক্ষ টাকা প্রয়োজন। আমাদের পরিবারের পক্ষে এ চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব না।

বর্তমানে অর্থনৈতিক সংকটের কারণে চিকিৎসা করানো আমাদের পক্ষে সম্ভনা হচ্ছে না। চরম অভাব অনটনের মধ্যে আমরা দিনাতিপাত করছি। মানবতার দৃষ্টিতে সমাজের বিত্তবানদের প্রতি আমার আকুল আবেদন আপনাদের সামান্য সহযোগিতায় পারে আমার স্বামীকে সুস্থ্য করে তুলতে এবং আমার পরিবারে মুখে হাসি ফুটাতে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃমারিয়া আক্তার বিকাশ ও রকেট ০১৭২৫২০২৬৯৭ (পারসোনাল)