রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ অপরাহ্ন

মানিকগঞ্জে র‌্যাবের সাড়াশি অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ২৭ Time View

 

মানিকগঞ্জ প্রতিনিধি :

 

মানিকগঞ্জের সদর উপজেলার বান্দুটিয়া এলাকায় মাদক বিরোধী সাড়াশি অভিযান পরিচালনা করে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (২৩ অক্টোবর) রাত আড়াইটার দিকে সিপিসি-৩, র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে।

আটক আসামীরা হলেন, পশ্চিম বান্দুটিয়া এলাকার, ওসমান খানের ছেলে নূর মোহাম্মদ ওরফে নুরু (৩৪), মৃত আকবর খানের ছেলে মো. শাকিব খান (২৩), মোঃ আমজাদ খানের ছেলে শোয়েব খান (২১), মো. জনাব আলীর ছেলে মো. সাগর ইসলাম (২২)।
র‌্যাব সূত্রে জানা যায়, পশ্চিম বান্দুটিয়া এলাকার গ্রেফতারকৃত আসামি নূর মোহাম্মদ ওরফে নুরু অন্য তিনজন আসামীর সহযোগিতায় বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয় করে মানিকগঞ্জ জেলা ও পার্শ্ববর্তী এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছিলো।

সিপিসি-৩, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এরই ধারাবাহিকতায় রোববার বান্দুটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা ও আটকৃতদের হস্তান্তর করা হয়েছে। অদূর ভবিষ্যতেও র‌্যাবের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category