Amar Praner Bangladesh

মানিকগঞ্জে ৫টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৩

 

দেওয়ান আবুল বাশার :

 

মানিকগঞ্জে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুর জেলার কোতোয়ালি থানার বঙ্গেসদ্দি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোঃ জহিরুল ইসলাম (২৭), বসু নরসিংহদিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে নুর মোহাম্মদ (২৮) ও ছনপচা গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে মহিদ মোল্লা (২৫)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, ২৪ জুলাই মানিকগঞ্জ সদর উপজেলার বাগজান এলাকার মৃত সাহেদ আলীর ছেলে মোঃ জসিম উদ্দিনের (৪০) হর্নেট ব্র্যান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়।

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানায় অভিযোগ (এফআইআর নং-২৮/২৪০) দায়ের হলে এসআই মোঃ টুটুল উদ্দিনের নেতৃত্বে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা, এএসআই ইমরান হাসান স্বল্প সময়ের মধ্যে এই ক্লু-লেস মোটরসাইকেল চুরি মামলার মূল রহস্য উদঘাটন পূর্বক ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া জসিমের মোটরসাইকেলসহ ৫টি মোটরসাইকেল ও আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ওসি আঃ রউফ সরকার আরও জানান, চোর চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির কারবার করে আসছে। তারা সিন্ডিকেটের মাধ্যমে একের পর এক হাতবদল করে মানিকগঞ্জসহ ফরিদপুর জেলার বিভিন্ন উপজেলায় পার্টির কাছে চেরাইকৃত মোটরসাইকেল বিক্রি করে আসছে। চোর চক্রের আরও সদস্যদের ধরতে পুলিশি চেষ্টা অব্যহত রয়েছে।