Amar Praner Bangladesh

মিথ্যা সংবাদ ও চক্রান্তের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে শ্রমিক নেতা

জাহাঙ্গীর আলম রাজু্‌, সাভার থেকেঃ
বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা সংবাদ প্রচার ও চক্রান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে শ্রমিকনেতা সরোয়ার হোসেন।
বুধবার দুপুরে আশুলিয়ার গাজীরচট বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগ এর আঞ্চলিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে সংগঠনের আঞ্চলিক কমিটির সভাপতি সরোয়ার হোসেন বলেন, গত ২৮ অক্টোবর কমিউনিটি পুলিশং ডে অনুষ্ঠানে আইজিপি কতৃক সেরা কমিউনিটি সদস্য হিসেবে সম্মাননা ও ক্রেষ্ট প্রদানের পর থেকে কিছু কুচক্রি মহল তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এছাড়া বিভিন্ন পত্রিকা ও ফেসবুকে মিথ্যা সংবাদ প্রচার করা হয়। দেরবছর পূর্বে একটি মিথ্যে ঘটনা উল্লেখ্য করে দু একটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রচার করা হয়। এতে নিজের ভাবমূর্তি ক্ষুন করা হয়েছে। যদি এমন কোন ঘটনার সত্যতা পাওয়া যেত তাহলে অবশ্যই আইনগত ব্যবস’া গ্রহণ করতো প্রশাসন।
তিনি আরও বলেন, কুচক্রি মহলটি ঈর্ষানিত হয়ে তারা এ কাজ করছে। তাদের এমন অপপ্রচারে বিরুদ্ধে সাংবাদিকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।
এসময় সংবাদ সম্মেলনে আরও উপসি’ত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি ইমাম হোসনে, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি ইসমাইল হোসেন ভূইয়া, বাংলাদেশ ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, জাতীয় গার্মেন্টস ম্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক ফরিদুল ইসলাম, বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম হাসান, বাংরাদেশ টেক্সটাইল এন্ড গার্মেন্টস ফেডারেশন এর সভাপতি ইসমাইল হোসেন সহ আশুলিয়ায় কর্মরত সংবাদকর্মীরা।