Amar Praner Bangladesh

মিরপুর ১ নাম্বারে অবৈধ নির্মিত মার্কেটে উচ্ছেদ অভিযান চালায় উন্নয়ন কর্তৃপক্ষ ( রাজউক)

 

 

আনিছ মাহমুদ লিমন :

 

রাজধানীর মিরপুর ১ নাম্বার উত্তর বিশিল এলাকায় দরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গায় অবৈধভাবে মার্কেট নির্মাণ করে হযরত শাহ আলী উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও প্রধান শিক্ষক। অভিযোগ রয়েছে দরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমির ভুয়া কাগজপত্র বানিয়ে রাজউকের অনুমতি ছাড়াই নির্মাণ করেছিল।

অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ০৭/০৬/২০২২ইং সকাল ৯.৩০ মিনিটে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। উচ্ছেদকালে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কে সাধুবাদ জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীদের অভিভাবক মহল।

ম্যানেজিং কমিটির সভাপতি আজহারুল কবীর। এই আজহারুল কবির অবৈধ মার্কেট নির্মাণ কাজ হালাল করাতে সার্বক্ষণিক তাকে সর্ব বিষয়ে সহযোগিতা করে আসছিলো হযরত শাহ আলী (র:) উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নার্গিস আক্তার ও স্থানীয় ভূমিদস্যু মজিবুর রহমান ওরফে ভূমি মুজিব ওরফে ঠিকাদার মুজিব।

এ বিষয়ে সাংবাদিকদরা তথ্য জানতে গেলে স্কুলের শিক্ষকরা কোন সদুত্তর না দিয়ে একেকজন একেক দিকে চলে যান। স্কুলের প্রধান শিক্ষকের কাছে এ বিষয়ে যানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে দ্রুত স্হান ত্যাগ করে চলে যান। স্কুল ম্যানেজিং কমিটির সাথে যোগাযোগ করতে গেলে তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।