Amar Praner Bangladesh

মুজিববর্ষ স্বাধীনতা সম্মাননা পাওয়ায় বিরল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম এ কুদ্দুস সরকারকে সংবর্ধনা প্রদান

 

 

মোঃ নূর ইসলাম নয়ন, দিনাজপুর প্রতিনিধিঃ

মুজিববর্ষ স্বাধীনতা সম্মাননা -২০২২ পাওয়ায় দিনাজপুরের বিরল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম এ কুদ্দুস সরকারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৩১ মার্চ বৃহষ্পতিবার দুপুরে প্রেস ক্লাবের সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আতিউর রহমান, কোষাধ্যক্ষ নুরে আলম সিদ্দিকী ও নির্বাহী সদস্য সুবল রায় এর নেতৃত্বে প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ তাঁকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

উল্লেখ্য, গত ২১ মার্চ সোমবার বিকেলে রাজধানীর পল্টন টাওয়ারের ৪র্থ তলায় ইকোনমিক রিপোর্টার ফোরাম মিলনায়তনে ভারতের প্রতিষ্ঠিত একটি সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সার্ক কালচারাল ফোরাম আয়োজিত মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দুই বাংলার গুণীজন সম্মাননা অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাঁকে গোল্ডেন অ্যাওয়ার্ড ও সম্মাননা পত্র প্রদান করে।

উক্ত আলোচনা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সার্ক কালচারাল ফোরামের সভাপতি এ টি এম মমতাজুল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেরে-ই- বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, চিত্রশিল্পী গবেষক লেখক অধ্যাপক ড. হীরা সোবাহান, পশ্চিমবঙ্গ সরকারের যুগ্ম সচিব ড. অমল কান্তি রায়, শেরে-ই-বাংলা গবেষণা পরিষদের উপদেষ্টা ও পাবনা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খান, অ্যাডভোকেট রনজিৎ কুমার দত্ত প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের মহা সচিব আর কে রিপন।