Amar Praner Bangladesh

মুন্সীগঞ্জে আ. লীগের সংঘর্ষে গুলিবিদ্ধ ২

 

 

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

 

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (১৬ জুলাই) ভোর ৫টার দিকে স্থানীয় আহমেদ ও মামুন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সংঘর্ষ চলে ঘণ্টাব্যাপী। এ সময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ এবং গুলিবর্ষণের ঘটনা ঘটে। দুই গ্রুপই আওয়ামী লীগ সমর্থিত রাজনীতির সঙ্গে জড়িত। এদিকে গুলিবিদ্ধ দুইজনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর অধিক গুরুতর হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ রাজীব হাসান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শুনেছি দুইজন মারাত্মক আহত হয়েছেন। তবে কীভাবে আহত হয়েছে, তা আমরা এখনো বলতে পারছি না। তারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত কিনা তাও জানি না, তারা মামুন ও আহমেদ গ্রুপের সমর্থিত।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বাসাক জানান, সকাল সাড়ে ৬টার দিকে দুইজন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজের রেফার করা হয়েছে। মনে হচ্ছে এরা শট গানের গুলিতে আহত।