Amar Praner Bangladesh

মেলান্দহে মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

 

মোমিনুল ইসলামঃ

আজ মঙ্গলবার সকাল ১১ টায় জামালপুরের মেলান্দহ উপজেলার জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে সার্বিক বিষয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলার প্রসাশক জনাব শ্রাবস্তী রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম মিঞা, মোহাম্মদ আলী জিন্নাহ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ মেলান্দহ উপজেলা শাখা ও চেয়ারম্যান ৩ নং মাহমুদ ইউনিয়ন পরিষদ।

মোঃ জিন্নাহ, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ মেলান্দহ উপজেলা শাখা।
শফিক জাহেদী রবিন, সম্মানিত সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখা ও পৌরসভা মেয়র,মেলান্দহ।
আন্জুমনোয়ারা হেনা, সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জামালপুর জেলা শাখা ও চেয়ারম্যান ১০ নং ঝাউগড়া ইউনিয়ন পরিষদ,মেলান্দহ।

ডাঃ মোঃ ইউনুছ আলী, ভাইস-চেয়ারম্যান মেলান্দহ উপজেলা পরিষদ এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ মেলান্দহ উপজেলা শাখা।

জেসমিন আক্তার, সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ মেলান্দহ উপজেলা শাখা ও মহিলা ভাইস চেয়ারম্যান,মেলান্দহ উপজেলা পরিষদ।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলর অন্তর্গত প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,মেলান্দহের সকল দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সরকারি কর্মকর্তাগণ।

উক্ত মতবিনিময় সভায় সার্বিক বিষয়ে সকলের মতামত ব্যক্ত করার সুযোগ প্রদাণের মধ্য দিয়ে আলোচনার পাশাপাশি মূখ্য আলোচনা ছিলো কৃষি সম্প্রসারণে কি কি সম্পৃক্ত।এর মধ্যে বর্তমান প্রেক্ষাপটে কৃষি জমিতে সার সরবরাহ করা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। আরোও গুরুত্বপূর্ণ আলোচনায় ছিলো শিক্ষাঙ্গনের ভাবমূর্তির পরিবর্তন জোড়ালো করণ।যান চলাচলে অতিরিক্ত ভাড়া বন্ধ নিশ্চিত করণ। সর্বোপরি মেলান্দহে সরকার কর্তৃক নির্ধারিত দিকনির্দেশনার বাইরে যেন কোনো পদ্ধতি অবৈধভাবে চলমান না থাকে বা কোনো সাধারণ জনগণ যেনো সরকারের প্রতি বিরুপ মনোভাব পোষণ না করে, এই দিক গুলো কড়া নজরদারিতে রাখবেন বলে আশ্বস্ত করেছেন উপজেলার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান।