Amar Praner Bangladesh

মেয়র নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মৃনালকান্তি রায়

 

 

নিজস্ব প্রতিনিধিঃ

 

আসন্ন গোপালগঞ্জে পৌরসভা নির্বাচনে মেয়র পদ থেকে সরে দাঁড়ালেন মেয়র প্রার্থী মৃনালকান্তি রায় চৌধুরী পপা।

সোমবার (৬ জুন) রাতে নিজ বাড়িতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, আমি ১৫ জুনের গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হই। সোমবার সন্ধ্যা পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণা অব্যাহত ছিল।

তিনি বলেন, আমার নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গত রোববার সকালে একটি এসএমএস করেন। ম্যাসেজে আমাকে চায়ের দাওয়াত দেন। আমি আমার সমর্থক, পরিবারের সদস্য কাউকেই কিছু না বলে আমি ঢাকায় যাই। সোমবার সকালে আমি নেত্রীর সাথে দেখা করি। এসময় প্রধানমন্ত্রীর সাথে গোপালগঞ্জ পৌরসভার নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে কথা হয়। অনেক কথার পরে নেত্রী আমাকে বলেন আমার চাচার দিকে একটু খেয়াল রেখো। তখন আমি নেত্রীর কাছে কিছু বলে আসিনি, বলেছি আমি চিন্তা করে দেখবো।

মেয়র প্রার্থী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের সদস্যরা রক্তের বিনিময়ে এই দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর পরিবারের রক্তের ঋণ শোধ করার সুযোগ পেয়েছি তা আমি হাতছাড়া করতে চাইনি। তাই আমি শেখ পরিবারের সদস্য মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমি শেখ রকিবের পক্ষে প্রচারণা চালাবো। আমার কর্মী সমর্থকদের তার পক্ষে কাজ করার জন্য আহবান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে তিনি অন্য প্রার্থীর প্রতি আহবান জানিয়ে বলেন, আপনার যদি মনে করেন তাহলে নেত্রীর সাথে দেখা করবেন। নেত্রীর কাছে যান, নেত্রীর মনের ইচ্ছাটা জানুন। তারপর আপনাদের যা বিবেচনা হয় তাই করুন।

সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।