Amar Praner Bangladesh

মৌচাক ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোরগ নিয়ে এগিয়ে মোঃ আবুল হাশেম

 

 

শহিদুল ইসলাম :

 

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ৪ নং মৌচাক ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মোঃ আবুল হাশেম মোরগ মার্কা নিয়ে মৌচাক ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সকল জনগণের সহযোগীতা ও দোয়া প্রত্যাশা করেন।

তিনি জননেতা গাজীপুর-১ আসনের সাংসদ ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হকের আদর্শ নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নের সোপানে নিজেকে আত্ম নিয়োগ করে দেশের সেবা করে যেতে চান।

আগামী ১৫ই জুন মৌচাক ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোরগ মার্কা প্রতীক নিয়ে এলাকাবাসীর নিকট যোগ্য ব্যক্তি মোঃ আবুল হাশেম। তিনি জঙ্গি, মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গঠন করতে সকলের সহযোগীতা চান। তিনি জননেএী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মের মধ্যে ও দুর্নীতির বিরুদ্ধে অন্যায় অনিয়মের বিরুদ্ধে জনকল্যানকে সচেতনতা করা সহ জনকল্যানে কাজ করে যেতে চান।

তিনি বলেন, আমাদের অবিভাবক জননেতা আ. ক. ম. মোজাম্মেল হক এমপির হাত ধরে ও তার নেতৃত্বে আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের সাথে এক যোগে আওয়ামীলীগকে একটি শক্তিশালী ভিত্তির উপর দাঁড় করে তোলার চেষ্টা করে যাবো। মোঃ আবুল হাশেম শুধু দলের নেতাকর্মীদের সাথেই না বিভিন্ন সমাজ সেবা থেকে শুরু করে অসহায় দুস্থদের মাঝে নিজ অর্থায়নে বিভিন্ন সহযোগীতা করে থাকেন এবং বিভিন্ন সামাজিক সংগঠনেও সহযোগীতা করেন।

তিনি করোনাকালীন সময়ে কোভিড-১৯ আক্রান্ত হোন। তিনি করোনায় আক্রান্ত হলেও তার সহযোগীদের মাধ্যমে তিনি করোনা মহামারী দুর্যোগেও তার এলাকায় অসহায় মানুষদের বিভিন্ন ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগীতা করেছেন। তিনি যত দিন বাঁচবেন মৌচাক ইউনিয়নে একজন আওয়ামীলীগের ত্যাগী নেতা হিসেবে কাজ করে যেতে চান। মেম্বার পদপ্রার্থী মোঃ আবুল হাশেম মোরগ মার্কায় বিপুল ভোটে বিজয়ী হবে এমনটাই প্রত্যাশা মৌচাক ইউপি’র ৭ নং ওয়ার্ডবাসীর।