Amar Praner Bangladesh

যুবসমাজের উদ্যোগে রাস্তার মেরামতের কাজ চলছে

 

গোলাম সারোয়ার :

 

কাপাসিয়া শ্রীপুর সংযোগ রাস্তাটি নিয়ে গতকাল আমি সোস্যাল মিডিয়াতে একটা ষ্ট্যটাস পোষ্ট করি। পরে ঐ ষ্ট্যাটাস দেখে যুবসমাজের আইকন মোফাজ্জল হোসেন মোল্লা পথচারীদের যাতাযতের সুবিধার্থে পর দিন সকাল থেকেই রাস্তাটি মেরামতের কাজে যুবসমাজের অংশগ্রহণে সংস্কার কাজটি সম্পন্ন করেন।

শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের হায়াৎকার চালা গ্রামের উপর দিয়ে কাপাসিয়া,শ্রীপুর সংযোগ সড়ক। অনেক গুরুত্বপূর্ণ এই রাস্তাটির এই জায়গায় এক সময় ডাকাতি, মানুষ হত্যা করে ফেলে রাখা হতো। এলাকায় যুবসমাজের উদ্যোগে চলাচলের অনুপযোগী এই রাস্তাটি মেরামত করতে দেখা যায়।

এ সড়কটি শ্রীপুর কাপাসিয়া উপজেলার সংযোগ সড়ক। নবরছুট এলাকাটা গভীর গজারি বনের ভিতর দিয়ে রাস্তাটির পূর্ব ইতিহাস ভয়াভহ ছিলো। মোঃ আসাদুদজামান বাবু মেম্বার ও এলাকার যুবসমাজ স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহন করে । এবং তারুণ্যের প্রতীক যুবসমাজের আইকন, নারায়নপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর প্রতিষ্ঠাতা সভাপতি, মোজাম্মেল হক মোল্লার অংশগ্রহনে রাস্তার সংস্কার কাজ করতে দেখা যায়। এই গজারী বনের ভিতর স্পর্শ কাতর জায়গার রাস্তাটি সংস্কার কাজে অংশ করেন।

নারায়নপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ এর প্রতিষ্ঠাতা সভাপতি, মোজাম্মেল হক মোল্লা এলাকার ছোট খাট সংস্কারের কাজ থাকলে নিজ উদ্যোগে কাজ করে থাকেন। হায়াৎকারচালা গ্রামের গজারী বনের ভিতর দিয়ে আসা নিরিবিলি নির্জন নবরছুট নামক স্থানের ইতিহাস ভয়াভহ এখানে এক সময় ডাকাতি মানুষ হত্যা ও করা হয়েছে একাধিকবার।