যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ

 

গাজী মামুনঃ

গাজীপুর গাছা থানা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আবদুল্লাহ্ আল মামুন মন্ডলের উদ্যোগে প্রায় ৪০০ লোকের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় মাননীয় মন্ত্রী মহোদয় এর রোগমুক্তি কামনায় বিভিন্ন মসজিদে ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ‌।

এসময় উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক, মহানগর আওয়ামীলীগ, মোঃ ইসমাইল হোসেন, অফিসার ইনচার্জ,গাছা থানা, মোঃ লিটন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর কৃষক লীগ, আমির হোসেন ভুট্রো , সাবেক সদস্য, বাংলাদেশ যুবলীগ, কেন্দ্রীয় কমিটি।

জামাল খান, সহ-সভাপতি গাজীপুর মহানগর তাঁতীলীগ এবং ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। জহিরুল ইসলাম (হারুন সিপাহী), ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী, ইকবাল হোসেন মোল্লা, কাউন্সিলর প্রার্থী, ৩৬ নং ওয়ার্ড, বাবুল হোসেন মন্ডল, কাউন্সিলর প্রার্থী, ৩৫ নং ওয়ার্ড।জলিল খন্দকার , সাধারণ সম্পাদক প্রাথী ৩৩ নং ওয়ার্ড, তৌহিদুল ইসলাম দ্বীপ , সাবেক সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর ছাত্রলীগ, জুয়েল মন্ডল , সভাপতি প্রার্থী, যুবলীগ ,গাছা থানা সহ অন্যান্যরা।

গাজীপুর গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন বলেন, করোনা সর্তকতায় সকল জনপ্রতিনিধিকে এগিয়ে আসতে হবে। জনগনকে আরও সচেতন হতে হবে, নাক, চোখ, মুখে হাত দেয়া থেকে বিরত থাকতে হবে, কোন কিছু স্পর্শ করার পরে সাবান দিয়ে হাত ধৌত করতে হবে ।