Amar Praner Bangladesh

রমজানের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর নুরুল ইসলাম নুরু

 

 

আব্দুল খালেক সুমন :

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং গাজীপুর সিটি কর্পোরেশনের মোঃ নুরুল ইসলাম নুরু। কাউন্সিলর নুরুল ইসলাম নুরু বলেন, সংযত ও সিয়াম সাধনার মাস রমজান।

এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

তিনি বলেন, রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা। তিনি বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী,জুম্মা ও তারাবিহর নামাজ ঘরে বসে পালন করুন।

আমি মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।