Amar Praner Bangladesh

রাজউক কমার্শিয়াল মার্কেটের বর্তমান কমিটির সাথে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জের মতবিনিময় সভা

 

 

রবিউল আলম রাজুঃ

 

উত্তরা রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স পজিশন মালিক ও ব্যবসায়ী উন্নয়ন কমিটির সাথে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহাসিন পিপিএম এক মতবিনিময় সভা অনুষ্ঠানে উপস্থিত হন।

উক্ত সভায় রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স পজিশন মালিকদের নব নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এখানে উপস্থিত ছিলেন, উত্তরা রাজউক কমর্শিয়ালের সাধারণ সম্পাদক বি এম সুমন সহ মোশাররফ হোসেন, সাদেক, মতিন, লিটন, মিজান, সাগর, মিন্নত আলী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উক্ত কমিটির সভাপতি জহিরুল ইসলাম দৈনিক আমার প্রাণের বাংলাদেশকে জানান, বোনের অসুস্থতাজনিত কারণে তিনি উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থাকতে পারেননি তাই আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছেন এবং সকলের কাছে তার বোনের সুস্থতার জন্য তিনি দোয়া চেয়েছেন। তিনি আরো বলেন ওসি সাহেবের নির্দেশনা মোতাবেক মার্কেটের বাহিরে চারদিকে সিসিটিভিক্যামেরা সেট করা হবে। অপরদিকে সাধারণ সম্পাদক বি এম সুমন তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন নিম্নে তার পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ধন্যবাদ “মোহাম্মদ মহসিন” ভাই অফিসার ইনচার্জ উত্তরা পশ্চিম থানা। আপনার একাগ্রতা সততা এবং কর্মস্পৃহা আরো উদ্যোমী আর সাহসী করেছে রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স এর ব্যবসায়ী নেতৃবৃন্দকে এবং আপনার মার্কেট এর বাইরের সিসি ক্যামেরা স্থাপনের উদ্যেগ এর জন্য কৃতজ্ঞতা।

একজন ভালো অফিসার বদলে দিতে পারে অনেক কিছুই, আপনি তার প্রকৃষ্ট উদাহরণ। ভালো থাকুন সবসময়, দোয়া ও শুভ-কামনা। কমিটির অন্য সদস্যরা ও উক্ত সিন্ধান্তকে সাধুবাদ জানান।