Amar Praner Bangladesh

রাজধানীর উত্তরায় পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

 

মনির হোসেন (শিশির) :

বাঙালির দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হলো গত শনিবার (২৫ জুন) । ঐতিহাসিক এই দিনটিকে স্বরনীয় রাখতে উৎসবে মেতেছে সারাদেশ। আর এই উৎসবে শামিল হতে রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য আনন্দ র‍্যালী।

আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু”
স্লোগানকে সামনে নিয়ে রাজধানী উত্তরায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা -১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান এম পি মহোদয়ের নেতৃত্বে হাজারও জনতার স্লোগানে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ শে জুন) বিকালে স্থানীয় আওয়ামী লীগের উদ্যেগে দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেন অংশ গ্রহনে, ব্যানার ও ফেস্টুন নিয়ে আনন্দ মিছিলটি উত্তরা হাউস বিল্ডিংএলাকা থেকে শুরু হয়ে জসিম উদ্দিন এলাকা ঘুরে আজমপুর এসে এক আলোচনা সভার মাধ্যমে শেষ করে।

উক্ত আলোচনা সভায় ঢাকা ১৮ আসনের এম পি মহোদয় বলেন, পদ্মা সেতু আজ আর কোনো স্বপ্ন নয় বরং তা আজ কোটি বাঙালীর স্বপ্ন পূরণের হাতিয়ার। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, সাহসী ও যোগ্য নেতৃত্বের কারণে। বহুল কাঙ্খিত এ সেতুর কারণে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সঙ্গে রাজধানী ঢাকাসহ দেশের অপরাপর অংশের সংযোগ, যোগাযোগ এবং সম্ভাবনার অনন্ত দুয়ার। যার ফলে এ অঞ্চলের মানুষদের জীবনযাত্রা ও জীবনমানে ইতিবাচক প্রভাব পড়বে।ক

তিনি আরো বলেন , দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রের জবাব এই পদ্মা সেতু। এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে দেশের ইতিহাসে একটি মাইলফলক হয়ে থাকবে। একইসাথে দক্ষিণ অঞ্চলের অর্থনীতিকে বদলে দেবে।