Amar Praner Bangladesh

রাজধানীর বেড়িবাঁধ এলাকায় বাস ও লেগুনার সংঘর্ষে নিহত তিন-বাস চালক-হেলপার গ্রেফতার

 

মনির হোসেন ( শিশির) :

রাজধানীর বেড়িবাঁধ এলাকায় একটি বাস ও লেগুনার সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। পুলিশ ঘাতক বাস চালক ও হেলপারকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর শাহআলী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো-বাসের চালক তুষার ও হেলপার মোঃ মিলন সিকদার।

সোমবার (১ আগস্ট ২০২২) তারিখ দিবাগত রাতে শাহআলী থানা এলাকায় অভিযান চালিয়ে কিরনমালা বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে শাহআলী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, গত ৩১ জুলাই ২০২২ তারিখ দুপুর ২:০০ টায় বেড়িবাঁধ এলাকায় বেপরোয়া গতির কিরনমালা বাসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার চালক আল আমিনসহ ০৬ জন যাত্রী গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন আহত ব্যক্তিদেরকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জোবায়ের আহম্মেদ সিয়াম মৃত্যুবরণ করেন।

পরবর্তীতে দুই জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মিলন গাজী ও রবিউল ইসলাম রুবেল মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় ভিকটিম মিলন গাজীর ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে শাহআলী থানায় একটি মামলা রুজু হয়। পরবর্তীতে শাহআলী থানা পুলিশ অভিযান চালিয়ে ঘাতক বাস চালক তুষার ও হেলপার মিলনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা