Amar Praner Bangladesh

রাজধানী উত্তরায় এক সিগারেট চুরির মামলায় স্বামী- স্ত্রী গ্রেফতার

 

মনির হোসেন (শিশির) :

রাজধানী উত্তরার ১২ নং সেক্টর এলাকা থেকে
এক চুরির মামলায় স্বামী ও স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।
একই মামলায় পলাতক রয়েছে ভাইসহ আরও তিনজন।

গ্রেফতারকৃ দুইজন হলেন, জামালপুর সদরের মোঃ জহুরুল ইসলামের ছেলে মোঃ জসিম উদ্দিন (২৫) এবং তার স্ত্রী পটুয়াখালীর মৃত: সুলতান মালের মেয়ে খুশি আক্তার (২২)।

পুলিশ জানায়, গভীর রাতে উত্তরা-পশ্চিম থানার ১২ নং সেক্টর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চুরির মালামালসহ মোট ৭ লাখ ৯৫ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ঋণের টাকা পরিশোধ করতে তারা এই চুরির পরিকল্পনা বাস্তবায়ন করেছে।

উত্তরা-পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, উত্তরার ১২ নং সেক্টরের ৬ নং রোডের প্লট নং-১ এ মেসার্স বিসমিল্লাহ স্টোরের নামে একটি গোডাউন আছে। ঈদের দিন রাতে গুদামের তালা কেটে বিভিন্ন ব্র্যান্ডের ৯ কার্টুন সিগারেট চুরি হয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজ দেখে জসিম, তার স্ত্রী ও অন্যান্যদের শনাক্ত করা হয়।

এরপর জসিমের দেয়া তথ্যমতে তার স্ত্রী খুশিকে তুরাগের পাকুরিয়া থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চুরি করা বিভিন্ন ব্র্যান্ডের ৩ কার্টুন সিগারেট যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা এবং সিগারেট বিক্রির ৪ লাখ ৯৫ হাজার টাকা জব্দ করা হয়। তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি হেস্কো ব্লেড, একটি প্লাইয়ার্স(Pliers) উদ্ধার করা হয়।