Amar Praner Bangladesh

রাজশাহীতে রাব্বি হত্যার প্রধান আসামী আটক

 

 

রাজশাহী প্রতিনিধি :

 

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকার হড়গ্রাম নতুনপাড়ার রাব্বি শেখ (২১) হত্যার ঘটনায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মো: ইমন আলী ফরহাদ (২০)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া রেল লাইনের ধারের মো: ইব্রাহিমের ছেলে।

ঘটনা সূ্ত্রে জানা গেছে, ৩০ মে দিবাগত রাত রাত্রী দেড় টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার মো: কালু শেখের ছেলে রাব্বি শেখকে কে বা কারা তার বাড়িতে মারপিট করছে। এমন সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজের নির্দেশে এসআই মিজানুর রহমান ও তার টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখে, বাড়ির ভিতরে রক্তাক্ত অবস্থায় রাব্বি শেখের মৃত দেহ মাটিতে পরে আছে।

সেখানে উপস্থিত স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে জানতে পারে, ইমন আলী ফরহাদ তার সহযোগিদের সহায়তায় পূর্ব শক্রতার জেরে রাব্বি শেখকে হত্যা করে।

পরবর্তীতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা থানা অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ অভিযান পরিচালনা করে রাত আড়াই টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা হতে আসামি ইমন আলী ফরহাদকে রক্তাক্ত জখম অবস্থায় গ্রেপ্তার করেন। সে বর্তমানে পুলিশ পাহাড়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

নিহত রাব্বি শেখের মৃত দেহের সুরুতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আসামি ইমনের দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।