Amar Praner Bangladesh

রাণীশংকৈলে জাতীয় বীমা দিবস পালিত

আনোয়ার হোসেন জীবন রাণীশংকৈল (ঠাকুরগাঁও) :

 

“বীমা দিবসে শপথ করি উন্নত দেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে।

রবিবার সকালে দিবসটি উপলক্ষে রচনা প্রতিযোগিতা র‌্যালী আলোচনা সভা এবং বীমা সম্পর্কিত প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীতে উপজেলা প্রশাসন এবং উপজেলার সকল বীমা অফিসের কর্মকর্তা ও সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।

র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও মৌসুমী আফরিদা’র সভাপতিত্বে আলোচনা সভায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলী শাহরিয়ার,মুক্তিযোদ্ধা হবিবর রহমান, আ’লীগ মহিলা সম্পাদিকা ফরিদা ইয়াসমিন,সাবেক প্রেসক্লাব সভাপতি মোবারক আলী,পপুলার লাইফ ইন্স্যুারেন্স এর অতিরিক্ত প্রকল্প পরিচালক মোজাহার আলী, ও প্রগ্রেসিভ লাইফ ইন্স্যুারেন্স এর ব্যবস্থাপক শামীম সরকার, আতাউর রহমান,আ: খালেক ,মো: মামুন,নাসিমা সরকার , রাধা রাণী,আবু সাউদ,আসাদুজ্জামান এবং বিভিন্ন বীমা’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। রচনা প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহন করে। আলোচনা শেষে রচনা প্রতিযোগিদের মাঝে পুরুস্কার প্রদান করা হয়।