Amar Praner Bangladesh

রাসেল আহমেদ তানুকে রামনা ইউনিয়ন আ’ওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় নেতাকর্মীরা

 

 

এস এম ফোরকান মাহমুদ :

 

বীর মুক্তিযোদ্দা সাবেক সহ সভাপতি বামনা উপজেলা আওয়ামীলীগ জনাব আলহাজ্ব মরহুম মোঃ মোস্তফা কামাল ইউনুচ সাহেব এর পুত্র তরুন আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক জনাব রাসেল আহম্মেদ তানুকে রামনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখতে চায় ইউনিয়নবাসী ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আসছে বামনা উপজেলার ৩ নং রামনা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন, আগামী সম্মেলনে রামনার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় রাসেল আহমেদ তানুকে ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মী ও সমর্থকরা।

রামনা ইউনিয়ন সী জানান, তাঁর পরিবারের সকল সদস্যরা আওয়ামী লীগ সমর্থক।

রাসেল আহম্মেদ তানু একজন সৎ, সাহসী, মেধাবী, শিক্ষিত, পরিশ্রমী, ত্যাগী আওয়ামী লীগের নেতা। তার পিতা মৃত একজন বীর মুক্তিযোদ্দা, সাবেক সহ সভাপতি বামনা উপজেলা আওয়ামীলীগ জনাব আলহাজ্ব মরহুম মোঃমোস্তফা কামাল।

রাসেল আহম্মেদ তানু তিনি মানুষকে সরাসরি উপকার করতে ভালোবাসেন। তাই রাসেল আহম্মেদ তানুকে রামনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

রামনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড নেতা কর্মীরা জানান, আমাদের প্রিয় মানুষটির জন্য আমরা সব সময় দোয়া করি এবং বিশ্বাস করি তাঁর হাত ধরেই ইউনিয়ন আওয়ামী লীগ সু-সংগঠিত হবে।

তাই এলাকাবাসীর একটাই দাবি এই উদীয়মান সমাজসেবক রাসেল আহম্মেদ তানুকে রামনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চায়।

রামনা ইউনিয়নের গোলাঘাটা গ্রামের ( আফজাল খাঁ) জানান, রামনা ইউনিয়ন আওয়ামী লীগের আগামী সম্মেলনে সভাপতি হিসেবে দেখতে চাই রাসেল আহম্মেদ তানুকে।

এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সকল দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতিমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

তিনি, বামনা-পাথরঘাটা-বেতাগী-গণমানুষের নেতা, বরগুনা -২ আসনের এমপি শওকত হাসানুর রহমান রিমনের একান্ত আস্থাভাজন।

রাসেল আহমেদ তানু, এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেছেন।

প্রতিবেদকের এক প্রশ্নের জবাবে রাসেল আহমেদ তনু জানান, জনগণের সেবা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। রাজনীতি করি বঙ্গবন্ধু আদর্শ বুঁকে ধারণ করে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মূলক কাজ করতে পারলে ভাল লাগে। জনগণের সেবা করতে পেরে আমি আনন্দিত। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ইউনিয়নের সকল নেতাকর্মীদের নিয়ে কাজ করবো। ইনশা-আল্লাহ।