রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন

রুদ্রকার ইউনিয়নের হাবিবুর রহমান ঢালী শ্রেষ্ঠ চেয়ারম্যান

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ মে, ২০১৮
  • ২৫ Time View

আবুল হোসেন শরিয়তপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান এর আদর্শে উজ্জিবিত মাননীয় প্রধানমন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে শরিয়তপুরের রুদ্রকার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান ঢালীর বিকল্প নেই।

তিনি পরপর দুইবার স্বতন্ত্র প্রার্থী থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। নির্বচনী এলাকার মানুষের মুখে মুখে তার প্রশংসা, সবার সাথে হাস্যউজ্জল ভাবে কথা বলা , সবার সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনে সুন্দরভাবে সমাধান করা তার সুন্দর বৈশিষ্টের একটি গুণ। যতদিন বেঁচে থাকবে ততদিন বঙ্গবন্ধুর আদর্শকে উজ্জেবিত করে দেশ গড়ার প্রত্যয়ে অজ্ঞিকারবদ্ধ।

ধর্মীয় অনুভূতি এলাকায় মুরুব্বীদের প্রাধান্য দিয়ে তার কাজের কর্মপদ্ধতির নিয়ম সত্যি বংলাদেশের সকল চেয়ারম্যানদের আদর্শ হতে পারে। তার এলাকার রাস্তাঘাট, ব্রীজ, হাট-বাজার, মসজিদ-মাদরাসা, মন্দির সহ ব্যাপক উন্নতি চোখে পরার মত।

বর্তমান সময়ে মাদক নিয়ন্ত্রনে তার বলিষ্ঠ ভূমিকা। তার একটাই কথা মাদক মুক্ত হবে শরিয়তপুর, আমার ইউনিয়নে কোন জুয়া খেলা, মাদক, অবৈধ কোন কার্যকলাপের বিষয়ে আমি ছাড় দেই না। এ ব্যাপারে তার আপষহীণ সিদ্ধান্তে অনেকটাই মাদক মুক্ত রুদ্রকার ইউনিয়ন। এলাকার সকলের প্রতি তার দাবি নিজ সন্তানরা কোথায় কার সাথে মিশে বিষয়টি অবশ্যই পিতা মাতার খোয়াল রাখতে হবে।

তার স্পষ্ট কথা আমি বাংলাদেশকে ভালবাসি যতদিন বেঁচে থাকব দেশ ও জনগণের সেবা করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category