Amar Praner Bangladesh

রুপসা সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যার ১০ দিন পর লাশ উদ্ধার

 

 

রূপসা প্রতিনিধি :

 

খুলনা রূপসার খান জাহান আলী সেতু থেকে ১৮ই জুলাই সোমবার রাত সাড়ে ১০ টার দিকে নদীতে লাফ দিয়ে রোকেয়া আক্তার মীম (১৭) নামে এক গৃহবধু নিখোঁজ হয়েছে।

২৮শে জুলাই ২০২২এর বৃহস্পতিবার সকাল ১১ টায় বটিয়াঘাটা উপজেলার আমীরপুর ইউনিয়নের করের ডম নদীর পাড় থেকে অর্ধগলিত মীমের লাশ উদ্ধার করা হয় বলে নৌ-পুলিশ সূত্রে জানা যায়।

জানা যায়,মাত্র চার মাস আগে প্রেম করে চাচাত ভাইয়ের হাত ধরে ঘর ছেড়েছিল মীম। সেই থেকে পিতা-মাতার সাথে কোন সম্পর্ক ছিল না তার।

খুলনা নগরীর লবনচরা ড্রাইভার গলির জলাল ফকিরের মেয়ে রোকেয়া আক্তার মীম ভালবেসে বিয়ে করেছিল তার চাচা জাকির ফকিরের পুত্র আলী ফকিরকে।

গত ১৮ই জুলাই রাত সাড়ে ১০ টায় রূপসা ব্রীজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে বলে তার স্বামী ও শাশুড়ি জানায়। দুপুরে খাওয়া শেষ করে শ্বাশুড়ী ও বৌ একত্রে ঘুমিয়ে পড়ে।

সন্ধ্যায় ছেলে কাজ শেষে বাড়ি ফিরে এসে মিমকে ঘরে দেখে গোসল করতে যায়। পরে আর তাকে দেখেনি। এর কিছুক্ষণ পরে লোকমুখে জানতে পারেন মিম রূপসা ব্রীজের দিকে রওনা হয়েছে।

তারা সাথে সাথে ব্রীজের উদ্দেশ্যে রওনা হয়। সেতুর কাছে গিয়ে তারা জানতে পারে মিম নদীতে লাফ দিয়েছে। তার খোঁজে কোষ্টগার্ড, নৌ পুলিশ, ডুবরী দল ও পুলিশ ট্রলারযোগে বিভিন্নস্থানে খোঁজ নেয়। ১০ দিন পর তার লাশ উদ্ধার করে পুলিশ।