Amar Praner Bangladesh

রূপসায় কোভিড-১৯ প্রতিরোধে হাঙ্গার প্রজেক্ট’র টাউন হল মিটিং অনুষ্ঠিত

 

এইচ এম রোকন, খুলনা :

 

কোভিড-১৯ প্রতিরোধ: ঝুঁকি নিরুপণ যোগাযোগ, সমাজের সম্পৃক্ততা এবং টিকা গ্রহণে উদ্ধুদ্ধকরণ ও টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য বিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে টাউনহল মিটিং করেছে “দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ”মঙ্গলবার (১৬ আগস্ট ) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মিলনায়তনে “ইউনিসেফ” এর সহযোগিতায় এ টাউনহল মিটিং অনুষ্ঠিত হয়।

“দি হাঙ্গার প্রজেক্ট” এর খুলনা জেলা সমন্বয়কারী অন্বেষণ মজুমদারের সভাপতিত্বে এ সময় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ শফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার নিত্যনন্দ মন্ডল।এছাড়াও উপস্থিত ছিলেন দ্য হাঙ্গার প্রজেক্ট এর খুলনার তথ্য সেবা প্রদানকারী অফিসার মোঃ জামাল হোসেন, ডা: মেহনাজ শবনম, ডা: অসীম সরকার, ডা: পিকিং শিকদারসহ সাংবাদিক,নার্স, শিক্ষক,নারী নেত্রী সহ বিভিন্ন পেশার মানুষ ।

বক্তব্যে বক্তারা বলেন,বিভিন্ন সংস্থা ও সংগঠন বহুবার টিকা নেওয়ার আহ্বান করার পরেও কিছু লোক কোনো সাড়া দেয়নি, এখন পর্যন্ত টিকাও গ্রহণ করেননি ।তাদেরকে দ্রুত টিকার আওতায় আনা আমাদের দায়িত্ব।কারণ করোনা এখনো পৃথিবী থেকে বিদায় নিয়ে যায়নি। যেকোনো মুহুর্তে মাথাচাড়া দিয়ে উঠতে পারে। তাই সব সময় আমাদেরকে সচেতন থাকা উচিত