রূপসায় ১কেজি গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিলসহ নারী আটক

 

 

রূপসা প্রতিনিধি :

খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জনাব সেখ কনি মিয়া এর নেতৃত্বে এসআই (নিঃ) রাজিউল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান চালিয়ে রূপসা থানা এলাকা হতে ১০ বোতল ফেন্সিডিল ও ১ কেজি মাদকদ্রব্য গাঁজা সহ একাধিক মাদক মামলার আসামি রত্না বেগম (৩৫) কে গ্রেফতার করেছে।
সে উপজেলার ইলাইপুর গ্রামের আবুল কালাম হাওলাদারের মেয়ে ও নাসির উদ্দিন হাওলাদারের স্ত্রী।

পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ইলাইপুর চৌ-রাস্তার মোড়ে অবস্থানকালে গোপন সূত্রে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা সহ মজুদ রাখার কথা জানতে পেরে আসামীর বাড়ীতে উপস্থিত হয়ে তাকে ধৃত পূর্বক তার প্রাচীর বেষ্টিত বসত ঘরে অভিযান চালায়।

এ সময় মটরের ট্যাংকের উপর মটর সাইলের কভার দ্বারা ঢাকা কাপড়ের তৈরী নীল ট্রাভেল ব্যাগের মধ্যে জলপাই রংয়ের ফ্লোরটাচ কামিজ এর নিচ হইতে ১০বোতল ফেন্সিডিল ও হলুদ কসটেপ ও বাশপাতা কাগজে মোড়ানো ১কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।

পরবর্তীতে এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া অফিসার ইনচার্জ বাদী হয়ে রূপসা থানায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। ।

উল্লেখ্য রত্না বেগম এর স্বামী মাদকদ্রব্য সহ ধৃত হওয়ার কারনে উক্ত ফেন্সিডিল ও গাঁজা রূপসা থানা এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের বিক্রয় করার কথা স্বীকার করে।

রত্না বেগম ও তার স্বামী নাছির উদ্দীন হাওলাদার দীর্ঘদিন যাবৎ যশোর জেলার বেনাপোল হতে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা ক্রয় করিয়া রূপসা থানা এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে।