রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে চালু হচ্ছে বিনামূল্যে চিকিৎসা সেবা

 

ডেস্ক নিউজ:

 

করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে বিভিন্ন হাসপাতালে নন কোভিড রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা পাওয়া দূঃসাধ্য হয়ে পড়েছে। চলমান কোভিড -১৯ অপারেশনের অংশ হিসেবে নন কোভিড রোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করার লক্ষ্যে বিনামূল্যে চিকিৎসা সেবার জন্য ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল চালু করছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।

নগরীর দিদার মার্কেটস্থ সাফা আর্কেড কমিউনিটি সেন্টারে আগামী ২১ জুলাই ২০২০ ইং মঙ্গলবার থেকে ২৭ জুলাই ২০২০ ইং সোমবার পর্যন্ত সপ্তাহব্যাপী সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের সার্বিক তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও চট্টগ্রাম সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম. এ. ছালাম এর দক্ষ দিকনির্দেশনায় স্বাস্থ্যসেবা ক্যাম্প পরিচালনা করা হবে। নগরীর বিভিন্ন প্রান্তের মানুষের কাছে চিকিৎসা সেবা পৌছেঁ দেওয়ার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি চলমান রয়েছে।

ইতিমধ্যে ফ্লু কর্ণার ও ইনভেস্টিগেশন সেল কার্যক্রম পরিচালনার অংশ হিসেবে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সালের নেতৃত্বে নগরীর ডিসি রোড, বাকলিয়া, মাস্টারপুলসহ আশে পাশের এলাকায় জনসাধারণকে অবহিত করার জন্য যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে মাইকিং এবং লিফলেট বিতরণ করা হয় এবং ধারাবাহিকতায় নগরীর অন্যান্য এলাকা গুলোতে ও করা হবে। চিকিৎসা সেবা প্রাপ্তির জন্য ০১৮১৫২০০৭৫১, ০১৮৪৫৮০৮৩০৩ নাম্বারে যোগাযোগ করে সিরিয়াল নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।