Amar Praner Bangladesh

রোমান্স করবেন নাগা-রাশমিকা!

 

 

বিনোদন ডেস্কঃ

 

মহেশ বাবুকে নিয়ে পরিচালক পরসুরাম নির্মাণ করেন ‘সারকারু বারি পাতা’। গত ১২ মে মুক্তি পায় সিনেমাটি। ৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে ২৩০ কোটি রুপি। এ সিনেমার সাফল্যের পর নতুন প্রজেক্টে হাত দিয়েছেন পরসুরাম। সিনেমাটিতে রোমান্স করবেন নাগা চৈতন্য ও রাশমিকা মান্দানা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরসুরাম তার নতুন সিনেমার চিত্রনাট্য নাগা চৈতন্যকে শুনিয়েছেন। গল্প শুনে কাজটি করার জন্য সম্মতি দিয়েছেন তিনি। ভারতের জাতীয় ক্রাশ রাশমিকাকে কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য নিতে চাচ্ছেন পরিচালক। এ নিয়ে কথা চলছে, সবকিছু ঠিক থাকলে সিনেমাটিতে নাগা-রাশমিকাকে রোমান্স করতে দেখা যাবে।

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘থ্যাঙ্ক ইউ’। বিক্রম কুমার পরিচালিত এ সিনেমা গত ২২ জুলাই মুক্তি পায়। তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এছাড়া নাম ঠিক না হওয়ার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

অন্যদিকে রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিতা রামাম’। গত ৫ আগস্ট মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দুলকার সালমান। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুক্তির ৩ দিনে আয় করে ২২ কোটি রুপি। ‘গুড বাই’, ‘মিশন মজনু’ সিনেমার শুটিং শেষ করেছেন রাশমিকা। এছাড়া ‘বারিসু’, ‘পুষ্পা টু’, ‘অ্যানিমেল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।