শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান ইউএনও ছানাউল ইসলামের

 

 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :

 

বৈশ্বিক মহামারী করোনা সংকটে আক্রান্ত বিশ্ব সমাজ। এই সংকটে সুনিশ্চিত ও নিরাপদ ভবিষ্যতের স্বার্থে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে দেশবাসীকে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন নওগাঁর আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলাম।

সোমবার (২৪৫ মে) নিজ বাসভবন থেকে দেশ ও বিদেশে অবস্থানরত প্রবাসী ভাই ও বোনদের এ আহ্বান জানান তিনি।

ইউএনও ছানাউল ইসলাম বলেন, আমি করোনা আক্রান্তদের নিরাময় কামনা করছি। প্রত্যাশা করছি সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি। সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক মহামারি করোনাসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে উদযাপিত হোক এবারের ঈদ।

করেনা সংকট কেটে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, অতীতে বাংলাদেশে যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালেছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে আবারো নব উদ্যোমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ। আসুন মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আধার দূর করি। সহমর্মিতা সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে ও দেশকে।

তিনি আরো বলেন, করানো যুদ্ধের ফ্রন্টলাইনের যোদ্ধা এবং সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন কাজে নিয়োজিতদের ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।