Amar Praner Bangladesh

শাহ বন্দেগী ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক রিপনের ইন্তেকাল

 

 

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ

লাইফ সাপোর্টে চিকিৎসারত অবস্থায় বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক পৌর
মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তারের কনিষ্ঠ পুত্র শাহবন্দেগী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক নেতা মোস্তাফিজার রহমান রিপন (৪০) ১৪জুন মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

তার পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার আওয়ামী লীগ নেতা রিপন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে চিকিৎসার জন্য বগুড়ায় নেয়া হয়। পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ই তার চিকিৎসা চলছিল। শনিবার রাত থেকে তিনি লাইভ সার্পোটে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন।

এদিকে স্থানীয় আওয়ামী লীগের সাবেক এই নেতার অকাল মৃত্যুতে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, ভবানীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম(অবঃ পুলিশ), ভবানীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এজেড হীরা, মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ হান্নান তালুকদার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।