Amar Praner Bangladesh

শিবচরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

 

 

মোঃ মিরাজ মোল্যা, শিবচর (মাদারীপুর) প্রতিনিধিঃ

 

মাদারীপুর শিবচরের এক্সপ্রেসওয়ের পাঁচ্চর এলাকায় রাত ৩ টায় নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। নিহত ব্যক্তি হলেন সাদিউজ্জামান (৪০)।

আহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী কনা (৪৫), সালমা বেগম (৪৫), নুরজাহান বেগম (৫০), শিমা (৫০) ও গাড়ির চালক (২৫)।

রোববার (৭ আগস্ট) দিবাগত রাত ৩ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরগুণা থেকে ঢাকার ধানমন্ডির উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি। শিবচরের পাঁচ্চর স্ট্যান্ড সংলগ্ন স্থানে আসার পর গাড়িটি উল্টে সড়কের একপাশে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়ির মধ্য থেকে নিহত ও আহতদের উদ্ধার করা হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শিবচর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খবর পেয়ে সোমবার সকালে সড়ক থেকে ফায়ার সার্ভিসের ৭ সদস্যের মাইক্রোবাসটি থেকে দূর্ঘটনা কবলিত ব্যক্তিদের উদ্ধার করে।

শিবচর ফায়ার সার্ভিস টিম লিডার মোঃ তরুণ অর রশিদ জানান, আমরা রাত সাড়ে তিনটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের দরজা কেটে সবাই উদ্ধার করি। উদ্ধারকৃতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় এবং বিভিন্ন মাধ্যমে উদ্ধারকৃত মোবাইল ফোন ও টাকা তাদের নিকট হস্তান্তর করা হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো.সাখাওয়াত হোসেন জানান, গভীর রাতে দূর্ঘটনার শিকার হয় মাইক্রোবাসটি। দ্রুতগতির কারনেই হয়তো নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার পরিবারের আরো ৪ সদস্য এবং গাড়ির চালক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।