Amar Praner Bangladesh

শেরপুরে এএফসি গ্রাসরুটস ফুটবল ডে অনুষ্ঠিত

 

 

মোঃ শামছুল হক :

 

শেরপুরে শিশু ও কিশোরদের মাঝে ফুটবলকে জনপ্রিয় করতে ১৫ মে রবিবার উদযাপিত হয়েছে লেটস প্লে শ্লোগানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বাফুফে ব্যবস্হাপনায় ( শেরপুর ডিএফএ) আয়োজনে শেরপুর জেলা শহীদ মুক্তিযোদ্বা স্মৃতি স্টেডিয়ামে ক্ষুদে ফুটবলারদের নিয়ে আনন্দ উৎসব আয়োজন করা হয়েছে।

উক্ত আয়োজিত আনন্দ উৎসবে জেলা উপজেলার বিভিন্ন একাডেমি ক্লাবের কিশোর ফুটবলাররা অংশ গ্রহণ করে। ৩ ঘন্টাব্যাপী এ আনন্দ উৎসব উদ্বোধন করেন শেরপুরের ডিএফএ সভাপতি মানিক দত্ত এবং এসময় তাদের মাঝে বাফুফের জার্সি বিতরণ করেন। মাঠ পর্যায়ে খেলায় অংশ নেয়, পরে তাদের মাঝে সনদ প্রদান করা হয়েছে।

প্রদান অতিথি, শেরপুর জেলা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু সালেহ মো.নুরুল ইসলাম হিরো, বিশেষ অতিথি, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, ডিএফ এর সভাপতি মানিক দত্ত, সহ সভাপতি রবিউল করিম,সাধারণ সম্পাদক, হাকিম বাবুল,খোরশেদ আলম,মো.জিন্নত আলী, ফুটবল কোচ প্রদান সাধন বসাক, গোলাম শাহরিয়া রবিন, আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এসময় শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত বলেন, দেশর ৪ টি জেলায় বাফুফের আয়োজনে এ এফসি গ্রাসরুটস ফুটবল ডে ২০২২ আনুষ্ঠানিকভাবে উদযাপন করা হয়। এদের মধ্যে শেরপুর জেলা অন্যতম।

উক্ত আয়োজিত অনুষ্ঠানেের মধ্যে দিয়েইতামধ্যে আমরা অনেক প্রতিভাবান ক্ষুদে প্রতিভাবে লালন করা গেলে তারা সামনের দিনে বাংলাদেশের ফুটবলের সম্পদে পরিণত হবে বলে আমরা বিশ্বাস করি।এসব ক্ষুদে ফুটবলারদের আমরা নজরে রাখবো এবং তাদের ফুটবলের সাথে সম্পৃত্ততা বাড়াতে চেষ্টা করবেন।