Amar Praner Bangladesh

শেরপু‌রে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই কৃষকের মৃত্যু

 

 

গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর  :

 

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে দুই কৃষ‌কের মৃত‌্যু হ‌য়ে‌ছে। শ‌নিবার (২৩ জুলাই) উপ‌জেলার চককাউ‌রিয়‌া ও শিমুলকু‌চি এলাকায় এসব ঘটন‌া ঘ‌টে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা য‌ায়, সকা‌লে উপ‌জেলার চককাউ‌রিয়া এলাকার ছৈয়দুর রহমানের ছেলে শফিজল মিয়া ওরফে ঢালি নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে বিদ্যুতের তার সংযোগ দিতে যায়। এসময় ছেড়া তা‌রে জড়ি‌য়ে গুরুতর আহত হয়। প‌রে স্থানীয়রা দ্রুত তা‌কে ঘটন‌াস্থল থে‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

এ‌দি‌কে, দুপুরে উপ‌জেলার শিমুলকু‌চি এলাকার সরকার মিয়ার ছেলে খোকন মিয়া আমন চাষের জন্য ক্ষেতে কাজ শেষ করে পা‌শেই পুকুরে পা ধোয়ার জন্য যায়। এসময় পুকুরের পানিতে আগে থেকে পড়ে থাকা পানির পাম্পের তার লিগ হয়ে পানি বিদ্যুতায়িত হয়। খোকন পুকুরের পানিতে নামার সাথে সাথে বিদ্যুতায়িত হয়। প‌রে স্থানীয়রা দ্রুত তা‌কে ঘটন‌াস্থল থে‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে গে‌লে দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ জান্নাতুল নাইম ডালিয়া বলেন, রোগী দু‌ই‌টি হাসপাতালে আনার আগেই মারা গেছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এসব ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।