Amar Praner Bangladesh

শেরপুরে রক্তসৈনিকের উদ্যোগে সাংগঠনিক আলোচনা ও রক্তসৈনিক মিলনমেলা অনুষ্ঠিত

 

 

মোঃ শামছুল হক, জেলা প্রতিনিধি শেরপুর :

১৬ সেপ্টেম্বর ২০২২ রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন, শেরপর জেলা শাখার উদ্যোগে শেরপুর পৌর অডিটোরিয়ামে সাংগঠনিক আলোচনা ও রক্তসৈনিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন, শেরপর এর সভাপতি মেহেদী হাসান শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠান ভার্চুয়ালি উদ্ভোধন করেন রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন এর সভাপতি রাজিয়া সামাদ ডালিয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক আল আমিন রাজু, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রক্তসৈনিক শেরপুর এর উপদেষ্ঠা মন্ডলী সদস্য ডাঃ ফয়জুর আলম, তাহমিনা জলী, ও শ্রীবরদী উপজেলা শাখার প্রধান উপদেষ্ঠা ‍শাকের মোহাম্মদ আব্দুল্লাহ দানা ও রক্তসৈনিক জামালপুর জেলা শাখার সভাপতি মানসুর আবির।

অনুষ্ঠানে রক্তসৈনিক ঝিনাইগাতী এর সভাপতি মোঃ সুহেল রানা সাধারণ সম্পাদক মোঃ সোহাগ মিয়া সহ তাদের টিম, শ্রীবরদী উপজেলা শাখার সাবেক সভাপতি সাজিদ হাসান শান্ত সহ তার টিম , নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাক নূর হোসেন সহ তার টিম, নালিতাবাড়ি উপজেলার সভাপতি ও প্রতিষ্ঠাকালীন সমন্বয়ক সাব্বির আহমেদ বাদশা ও শেরপুর শেরপুর শাখার আয়োজন কমিটির আহবায়ক ও জেলা কমিটির দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ও তাদের টিমসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদকসহ তাদের টিমের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ঝমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠান দিনটি পালিত হয়েছে।

অনুষ্ঠানে রক্তদানসহ করোনাকালীন সময়য়ে মানবতার কল্যাণে বিষেশ অবদান রাখায় রক্তসৈনিক শেরপুর জেলা শাখা, জামালপুর জেলা শাখা, ঝিনাইগাতি উপজেলা শাখা, শ্রীবরদী উপজেলা শাখা, নালিতাবাড়ী উপজেলা শাখা, নকলা উপজেলা শাখা ও কুসুমহাটি শাখাকে রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন এর পক্ষ হইতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের আমত্রিত অতিথিবৃন্দ।

পরে অনুষ্ঠানে বক্তারা সংগঠনের কাজের প্রসংশা করে সংগঠনের যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস ব্যক্ত করেন।