Amar Praner Bangladesh

শেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে ৭৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

 

 

গিয়াস উদ্দিন রাসেল, শেরপুর প্রতিনিধি :

শেরপুরে পৃথক অভিযান চালিয়ে ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা।

১৪ এপ্রিল বৃহস্পতিবার নালিতাবাড়ী ও সদর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এরা হচ্ছে নালিতাবাড়ী উপজেলার ভুরুঙ্গা গ্রামের মো. কুদরত আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৩০) এবং সদর উপজেলার সাপমারী গ্রামের মো. সামিদুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (২৯) ও চরবয়রা গ্রামের মো. ইয়াছিনের ছেলে মো. শফিকুল ইসলাম (৩০)। শুক্রবার দুপুরে মাদক আইনের মামলায় আদালতের মামলায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত পৌণে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি দল শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আন্ধারুপাড়া শান্তির মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব। ওই সময় ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুর রাজ্জাককে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা।

এছাড়া সদর উপজেলার হাওড়া গ্রামে অভিযান চালিয়ে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শহিদুল ইসলাম ও শফিকুল ইসলামকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭২ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।