Amar Praner Bangladesh

শেরপুরে সাংবাদিকদের চিকিৎসা সহায়তার জন্য চেক বিতরণ করলেন হুইপ আতিউর রহমান আতিক

 

 

মোঃ শামছুল হক, জেলা প্রতিনিধি শেরপুরঃ

 

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ১৪ আগস্ট রোববার দুপুর ২টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের বরাদ্দকৃত সাংবাদিকদের চিকিৎসা সহায়তা ও প্রণোদনার ১২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে ও শেরপুর প্রেসক্লাবের সহযোগিতায় জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এসময় তিনি বলেন, বিশ্বের কোন দেশে সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্ট নেই। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সাংবাদিক কল্যাণের জন্য ২০১৬ সালে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সুফল সারাদেশের সাংবাদিকদের সাথে আজ শেরপুর জেলার সাংবাদিকরাও চিকিৎসা সহায়তার পাশাপাশি সকল সহায়তা পাচ্ছেন। তাই বর্তমান সরকারের উন্নয়ন এবং শেরপুর জেলার উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য উপস্থিত সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। এছাড়াও তিনি অপসাংবাদিকতা থেকে সাংবাদিকদের দূরে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করার অনুরোধ জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এসময় বক্তব্য রাখেন শেরপুর জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন।

চেক বিতরণকালে শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।