Amar Praner Bangladesh

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময় সভা

 

 

গিয়াস উদ্দিন রাসেল , শেরপুর প্রতিনিধি :

 

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, শেরপুরের কৃতি সন্তান সুভাষ চন্দ বাদলের সাথে এক মতবিনিময় সভা করেছেন শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। ১৪ মে শনিবার দুপুরে শহরের সার্কিট হাউজ মিলনায়তনে ওই সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওই সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ-অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। বর্তমানে এর পরিধি অনেকটা বৃদ্ধি পাওয়ায় এই সহায়তা পেয়ে অনেকেই উপকৃত হচ্ছেন।

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা তথ্য কর্মকর্তা তাহলিমা দিনা, প্রেসক্লাবের সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, বাসস প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, জিএইচ হান্নান, জুবাইদুল ইসলাম, শাহরিয়ার শাকির প্রমুখ উপস্থিত ছিলেন।এর আগে তিনি সার্কিট হাউজ চত্বরে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

জানা যায়, সুভাষ চন্দ বাদল সোমবার সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় ইতোপূর্বে করা আবেদনের প্রেক্ষিতে স্থানীয় কয়েকজন সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করবেন।

উল্লেখ্য, শেরপুরের কৃতি সন্তান বাসসের সাবেক কলকাতা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ বাদল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক হওয়ার পর এটিই শেরপুরে তার প্রথম সফর।