Amar Praner Bangladesh

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা 

 

 

মোঃ শামছুল হক :

 

অচিরেই শুরু হবে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল শেরপুর জেলা ক্রীড়া সংস্থার পরিচিতি সভায় নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এ সময় নবাগত জেলা প্রশাসক সাহেলা আক্তার জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদের উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন শেরপুরের ক্রীড়া অঙ্গনকে এগিয়ে নেওয়ার জন্য প্রত্যেকের সহযোগিতা থাকতে হবে।

তিনি আরো বলেন,একটা ক্রীড়া সংস্থার অন্যতম প্রধান কাজই খেলাধুলার আয়োজন এবং খেলা সংক্রান্ত যাবতীয় কাজ সম্পাদন এবং বিভিন্ন খেলার জন্য খেলোয়াড় তৈরি করা। তাই শেরপুর জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে আমরা নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি করবো। যারা স্থানীয় জাতীয় বা আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলা করে শেরপুরের সুনাম কুড়িয়ে আনবে।

১০জুন শুক্রবার বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত জেলা ক্রীড়া সংস্থার পরিচিতি সভায় তিনি এসব কথা বলেন।

পরিচিতি সভার শুরুতে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাহেলা আক্তারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরিচিতি সভায় বক্তব্য রাখেন, শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, কার্যকরী সদস্য ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ স ম নুরুল ইসলাম হিরো।পরিচিতি সভায় মূল বক্তব্য তুলে ধরেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন’র সভাপতি মানিক দত্ত।

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত বলেন, আপনি আমাদের খেলাধূলার বিষয়ে সার্বিক সহযোগিতা করবেন আশা রাখি। আপনার সহযোগিতায় শেরপুরের ক্রীড়াঙ্গণ নতুন রুপ নিবে। খেলাধূলার সাথে আপনি সম্পৃক্ততার কথা বলেছেন এটা আমাদের অনুপ্রাণিত করেছেন।
তিনি আরো বলেন, শেরপুর জেলা ক্রীড়া সংস্থা অন্যান্য জেলার চেয়ে খেলাধূলার আয়োজন বেশি করে থাকে এটি সর্বমহলে প্রশংসিত।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রকাশ দত্ত, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, তৌহিদুর রহমান পাপ্পুসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।